Royal Enfield Bullet 350: স্মৃতির পাতায় হারানো অতীত! লেজেন্ডারি বাইক বুলেটের পুরনো দাম কত ছিল?

Avatar

Published on:

সময়ের সাথে সাথে সব জিনিসেরই দাম বেড়েছে।‌ মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় আগে কত কম টাকায় জিনিস পাওয়া যেত, তার বিল ভাইরাল‌ হয়। তবে আগে কি শুধু চাল, ডাল,‌ তেল, নুনের মতো জিনিসের দামই কম ছিল? তা কিন্তু নয়। আগে বাইকের দামও অনেক কম ছিল।

Royal Enfield একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানি প্রিমিয়াম কোয়ালিটির সুপার বাইক লঞ্চ করে। বিগত বেশ কয়েক বছর ধরে এই কোম্পানির Bullet বেশ জনপ্রিয়তা লাভ করেছে।‌ এই বাইকের দাম কিন্তু নেহাত কম নয়। আগে এমনটা ছিল না। আগে কত টাকায় পাওয়া যেত Royal Enfield Bullet? দেখে নিন বিল।

আগে এই বাইক এত বেশি জনপ্রিয় ছিল না। কিন্তু আজ Royal Enfield Bullet বাইক প্রেমীদের অন্যতম প্রিয় মডেল। রয়্যাল লুকের এই বাইক অনেকেই কিনতে পছন্দ করেন। কিন্তু সবার বাজেটে কুলায় না। গত কয়েক বছরে এই মডেলে বেশকিছু আপগ্রেড করেছে কোম্পানি। সময়ের সাথে তাল মিলিয়ে আধুনিক ফিচার্স যুক্ত করেছে Royal Enfield। যে কারণে এই বাইকের দামও অনেকটাই বেড়ে গেছে।

আগে কত টাকায় পাওয়া যেত Royal Enfield Bullet 350?

Royal Enfield Bullet 350 বর্তমানে‌ গ্রাহকরা বেশ পছন্দ করছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই বাইকের একটি বিল ভাইরাল হয়েছে। 1986 সালে জনৈক ব্যক্তি Royal Enfield Bullet 350 কিনেছিলেন। সেই বিল এত বছর পর সোশ্যাল মিডিয়ায় কোনো নেট-নাগরিক আপলোড করেছেন। আর মুহূর্তেই সেই ছবি ভাইরাল হয়ে গেছে।‌

36 বছর আগে Royal Enfield Bullet 350 -র অন-রোড প্রাইস ছিল 18 হাজার 700 টাকা ছিল। সেই সময় এই বাইকের নাম ছিল Enfield Bullet।