দামে কম, মানে ভালো! ভোল বদলে নয়া রুপে Bajaj Chetak, দেখে নিন লঞ্চ ডেট

Avatar

Published on:

Bajaj Auto তাদের সাশ্রয়ী মূল্যের Chetak ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে। কোম্পানি এই মুহূর্তে বাজেট ফ্রেন্ডলি মডেল খুঁজছেন এমন‌ গ্রাহকদের টার্গেট করে এই ইলেকট্রিক স্কুটার বাজারে আনছে। এতে আপনারা আরবান ভেরিয়েন্ট পেয়ে যাবেন।

এই নতুন Bajaj Chetak মডেলে হাব মোটর ব্যবহার করা হবে। এছাড়া এই ইলেকট্রিক স্কুটারের ব্যাটারি ক্যাপাসিটিও কম থাকবে। কয়েক মাস আগে এই মডেলের প্রোটোটাইপ টেস্ট করতে দেখা গিয়েছিল। টেস্ট মডেলটির বডি আর নতুন Bajaj Chetak-এর বডি একই ধরনের। এই ইলেকট্রিক স্কুটারটি বাদবাকি Bajaj Chetak লাইন আপের মতোই দেখতে হবে। তবে দাম কমানোর জন্য বেশকিছু ফিচার এই নতুন মডেল থেকে বাদ দেওয়া হতে পারে।

কিছুদিন আগে Ola Electric তাদের S1 X-এর দাম কমিয়ে দিয়েছে। এই ইলেকট্রিক স্কুটার আপনারা এখন 70 হাজার টাকায় কিনতে পারবেন। এছাড়া Ather নিয়ে এসেছে তাদের ফ্যামিলি স্কুটার Ather Rizta। এই মডেলের দাম শুরু হচ্ছে 1.12 লাখ টাকা থেকে।

এইসব নতুন মডেল লঞ্চের পর Bajaj ইলেকট্রিক স্কুটার সেগমেন্টে নতুন মডেল আনতে চলেছে। বর্তমানে Bajaj Chetak ভারতের তৃতীয় সবথেকে বেশি বিক্রি হওয়া ইলেকট্রিক স্কুটার। এই নতুন ভেরিয়েন্টের মাধ্যমে Bajaj Chetak সম্ভবত TVS iQube কে টক্কর দেবে। এটি চলতি বছরের মে মাসে লঞ্চ হতে পারে। এই ভেরিয়েন্টের এক্স শোরুম দাম শুরু হতে পারে 1 লাখ টাকা থেকে।