ছক্কা হাঁকাবে Yamaha FZ FI V3! ইয়ামাহার স্টাইলিশ বাইকের লুকে ফিদা বাইক প্রেমিরা

Avatar

Updated on:

Apache কে টক্কর দিতে চলে এসেছে Yamaha FZ FI V3। স্টাইলিশ লুকের এই বাইকটি আপনাদের ভালো লাগতে পারে। পারফরম্যান্সের দিক থেকে দুর্দান্ত একটি বিকল্প। এই বাইকে শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এছাড়া রয়েছে আধুনিক ফিচার্স।

Yamaha গত কয়েক দশক ধরে ভারতে ব্যবসা করছে। এই কোম্পানির একাধিক বাইক আপনারা ভারতের রাস্তায় দেখতে পেয়ে যাবেন। Yamaha FZ FI V3 স্পোর্টি লুকের দারুন একটি মডেল। প্রতি লিটারে প্রায় 50 কিলোমিটার মাইলেজ দিতে পারে! জেনে নিন বিস্তারিত।

Yamaha FZ FI V3 বাইকের ডিজাইন

এই সেগমেন্টে দারুন একটি মডেল Yamaha FZ FI V3। এতে বেশ আকর্ষণীয় ডিজাইন করা হয়েছে। এই বাইকে মাস্কুলার ফুয়েল ট্যাঙ্ক আর শার্প হেডলাইট রয়েছে। এই বাইকের সিট বেশ আরামদায়ক। এছাড়া এতে রয়েছে স্টাইলিশ টেইল সেকশন। দীর্ঘ পথ যাওয়ার জন্য Yamaha FZ FI V3 দারুন একটি বিকল্প।

Yamaha FZ FI V3-র শক্তিশালী ইঞ্জিন

এই আকর্ষণীয় বাইকে 150cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 7,250 rpm -এ 12.4 Ps শক্তি ও 13.3 Nm টর্ক উৎপাদন করে। প্রতি লিটারে 49.3 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Yamaha FZ FI V3 বাইকের ফিচার্স

Yamaha FZ FI V3 বাইকে আধুনিক সেফটি ফিচারের ব্যবহার করা হয়েছে। এছাড়া বেশকিছু ডিজিটাল ফিচার রয়েছে। এর ফলে আপনাদের রাইডিংয়ের অভিজ্ঞতা আরও ভালো হবে। এই বাইকে LED হেডলাইট ও LED টেইল লাইট রয়েছে। আর রয়েছে ফুল ভিজিটাল ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার। এর সাথে রয়েছে ডিস্ক ব্রেক।

Yamaha FZ FI V3 বাইকের দাম কত?

Yamaha FZ FI V3 ভারতীয় বাজারে মাত্র 1 টি ভেরিয়েন্টে উপলব্ধ। এই স্পোর্টি বাইকের এক্স শোরুম দাম 1.17 লাখ টাকা।